আজ ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

বড়লেখার পাকশাইল গ্রামের একজন অসহায় মহিলার গৃহনির্মাণে এক লক্ষ দশ হাজার টাকার আর্থিক অনুদান দিল মানবতার সংগঠন বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে

 একের পর এক মানবিক দৃষ্টান্তের নজির স্থাপন করে চলা ইউনিক সংগঠন “বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে” আবারো তার নামের প্রতি সুবিচার করলো।
আজ ৩রা নভেম্বর ২০২১ খ্রিষ্টাব্দ, রোজ বুধবার বিকাল ৩ ঘটিকার সময় বড়লেখা উপজেলার ১নং বর্ণি ইউনিয়নের পাকশাইল গ্রামের গৃহহীন একজন অসহায় বিধবা মহিলার গৃহনির্মাণ কাজে এক লক্ষ দশ হাজার টাকার আর্থিক সহযোগিতার চেক হস্থান্তর করে সংগঠনটি।
সংগঠনের শুভাকাঙ্ক্ষী শামীম আহমেদ মাষ্টার এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে অনুদানের চেক হস্থান্তর করেন বড়লেখা পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর,তরুণ সমাজসেবক আবুল হাসিম স্বপন।অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বড়লেখা ব্লাড ডোনেট ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি নূরুল ইসালাম বাবলু, সহ-সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান,বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে’র শুভাকাঙ্ক্ষী সাব্বির আহমদ প্রমূখ। বক্তাগন বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে’র মানবিক ও সামাজিক কাজের নানা দিক তুলে ধরেন এবং সংগঠনের সামগ্রিক কার্যক্রমের প্রশংসা করেন।একই সাথে সংগঠনের সকল দাতা-শুভাকাঙ্ক্ষী ও কার্যকরী পরিষদের সকলকে ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরও খবর