আজ ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

বড়লেখায় নিসচার উদ্যোগে ও মিছবাহ’র অর্থায়নে হাকালুকি হাওরপারে পানিবন্দি ১শত পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

বিশেষ প্রতিনিধিঃ জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে ও যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি নেতা নিসচার উপদেষ্টা আলহাজ্ব মুক্তাদির হোসেন মিছবাহ’র অর্থায়নে হাকালুকি হাওরপারে পানিবন্দি ১শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৭ মে) বেলা ৩ ঘটিকায় নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আইনুল ইসলামের সঞ্চালনায় মৌলভীবাজারের বড়লেখায় তালিমপুর ইউনিয়নের হাকালুকি হাওরপারে পশ্চিম গোগরা (দূর্গাই) গ্রামের পানিবন্দি ১শত পরিবারে ৫ কেজি চাল, ৩ কেজি আলু, ২ কেজি পেয়াজসহ প্রতিটি পরিবারে ১০ কেজি পরিমান করে খাদ্য সামগ্রী উপকারভোগীদের হাতে প্রদান করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণে নিসচার অর্থ সম্পাদক মাওলানা মাসুম আহমদের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি নেতা নিসচার উপদেষ্টা আলহাজ্ব মুক্তাদির হোসেন মিছবাহ।

বিশেষ অতিথি ছিলেন নয়াগ্রাম উত্তর চৌমুহনী জামে মসজিদ পরিচালনা কমিটির সম্পাদক ব্যবসায়ী আলহাজ্ব মুজিবুর রহমান, পূবালী ব্যাংক বড়লেখা শাখার প্রতিষ্ঠাকালীন ব্যবস্থাপক মোঃ রুহুল আমিন, হাকালুকি দারুল উলুম মাদ্রাসার মুহতামীম মাওলানা ফখরুল ইসলাম, পশ্চিম গোগরা (দূর্গাই) জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি হাজি আব্দুল মতিন, সম্পাদক সমির উদ্দিন, ব্যবসায়ী মুরাদ আহমদ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের প্রতিষ্ঠাকালীন সভাপতি সাইফুল আলম রাসেল, তরুণ সমাজসেবক দেলোয়ার হোসেন ও নয়গ্রাম উত্তর চৌমুহনী ইসলামিক ফোরামের সভাপতি শামীম আহমদ।

এছাড়াও উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার সহ-সভাপতি মার্জানুল ইসলাম, আব্দুল আজিজ, যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ নোমান, আমান হাসান, সাংগঠনিক সম্পাদক মাস্টার খালেদ আহমদ, প্রচার সম্পাদক নূরে আলম মোহন, প্রকাশনা সম্পাদক মারুফ হোসাইন সুমন, আইন বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া, কার্যনির্বাহী সদস্য হাফিজুর রহমান জিল্লুর, এনাম উদ্দিন, সাধারণ সদস্য ময়নুল ইসলাম, ছাত্রনেতা তোফায়েল আহমেদ তুহিন, জুয়েল আহমদ প্রমুখ।

এসময় নিসচার উপদেষ্টা ও যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি নেতা আলহাজ্ব মুক্তাদির হোসেন মিছবাহ বলেন, অত্র এলাকা হাকালুকি হাওরপারের পশ্চিম গোগরা (দূর্গাই) গ্রামের মুসল্লীদের জন্য নিজস্ব অর্থায়নে ও নিসচার ব্যবস্থাপনায় একটি মসজিদ নির্মাণের ঘোষণা  দেন এবং চলিত সপ্তাহের মধ্যে মসজিদ নির্মাণের কাজ শুরু হবে। তাছাড়া তিনি সম্প্রতিকালে সড়ক দুর্ঘটনায় নিহত অসহায় পরিবারগুলোর সাথে সৌজন্য সাক্ষাত ও আর্থিক অনুদান প্রদানসহ আরোও বিভিন্ন মানবিক কর্মকান্ড নিসচা বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে বাস্তবায়ন করবেন।

Leave a Reply

Your email address will not be published.

     এ জাতীয় আরও খবর