আজ ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

কর্মস্থলে যোগ দেয়া হলো না সেনাসদস্য সাহেব আলীর বাসচাপায় প্রাণ গেল সড়কেই

নিজস্ব প্রতিবেদক:রাজবাড়ী দৌলতদিয়ার ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশনের সামনে দ্রুতগতির একটি বাসচাপায় মো. সাহেব আলী (২৮) না‌মে এক সেনা সদ‌স্যের মৃত্যু হ‌য়েছে। শনিবার (৪ জুন) বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘ‌টে।

নিহত সেনা সদস্য মাগুরার মোহাম্মদপুর থানার মোহাম্মদপুর ইউপির পোরাইল গ্রামের গফফার মোল্লার ছেলে। তি‌নি মোটরসাইকেল চালিয়ে বাড়ি থেকে সাভার সেনানিবাসের কর্মস্থ‌লে যা‌চ্ছিলেন। এ সময় বিপরীত দিক ঢাকা থেকে খুলনাগামী একটি এসি বাসের চাপায় তার মৃত্যু হয়।

গোয়ালন্দ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের গাড়ি চালক মুরাদ খান জানান, বেলা পৌনে ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ ফিডমিল ও গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশনের মাঝামাঝি স্থানে একটা বিকট শব্দ হয়। দ্রুত অফিস কক্ষ থেকে আমরা সকলে বের হয়ে দেখি একজন লোক রক্তাক্ত অবস্থায় সড়কে পড়ে আছে। তার বাম পাসহ শরীরের বিভিন্ন অঙ্গ থেতলে গেছে। দুর্ঘটনাস্থল থেকে প্রায় ২০০ গজ দূরে মোটরসাইকেলটি তাকে টেনে-হিঁচরে নিয়ে গেছে। এতে তার মাথায় থাকা হেলমেটসহ গাড়িটি দুমড়েমুচড়ে যায়। পরে দ্রুত উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আহলাদীপুর হাইওয়ে থানার এসআই মো. জিল্লুর রহমান মৃত্যুর বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে বলেন, ঘাতক বাসটিকে আটকের জন্য বিভিন্ন পয়েন্টে খবর দেওয়া হয়েছে। এছাড়া লাশটি উদ্ধার করে পরিবারের সাথে যোগাযোগ করে পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

     এ জাতীয় আরও খবর