আজ ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

সড়ক দুর্ঘটনায় আহত মেধাবী ছাত্র সাগরের পাশে নিসচা বড়লেখা উপজেলা শাখা

বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজার সরকারি কলেজের ম্যানেজমেন্ট বিভাগের ২য় বর্ষের মেধাবী ছাত্র ও নিসচা বড়লেখা উপজেলা শাখার আইন বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া এবং মহিলা বিষয়ক সম্পাদক জাহানারা বেগমের একমাত্র পুত্র শওকত রহমান সাগর (২১) সড়ক দুর্ঘটনায় আহত হয়ে সংকটাপন্ন অবস্থায় আছেন তাঁর সার্বিক খোঁজ-খবর নিতে পাশে দাড়িয়েছে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার নেতৃবৃন্দ।

মঙ্গলবার (৭ জুন) রাত ৮ ঘটিকায় উপজেলা চত্বরের বাসায় তাকে দেখতে ও সার্বিক খোঁজ-খবর নিতে উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার উপদেষ্টা সাংবাদিক সুলতান আহমদ খলিল, পৃষ্টপোষক মোহাম্মদ হানিফ পারভেজ, সভাপতি তাহমীদ ইশাদ রিপন ও সাধারণ সম্পাদক আইনুল ইসলাম প্রমুখ।

এদিকে ঘটনার দিন খবর পেয়ে সিলেট ইবনে সিনা হাসপাতালে সড়ক দুর্ঘটনায় আহত সাগরকে দেখতে ও তাঁর সার্বিক খোজ-খবর নিতে ছুটে যান নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু, বড়লেখা উপজেলা শাখার সহ-সভাপতি মার্জানুল ইসলাম, দুর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক রমা কান্ত দাস।

এসময় নিসচা নেতৃবৃন্দ সড়ক দুর্ঘটনায় আহত সাগরের চিকিৎসার খোঁজ-খবর ও সার্বিক সহযোগীতাসহ প্রশাসনের মাধ্যমে যথাযথভাবে কার্যকরী পদক্ষেপ গ্রহণের আশ্বাস প্রদান করেন।

উল্লেখ্য, গত শনিবার (৪ জুন) সকাল সাড়ে ৯ ঘটিকায় বাসে করে বড়লেখা থেকে মৌলভীবাজার যাওয়ার পথিমধ্যে রাজনগর আঞ্চলিক মহাসড়কে বেপরোয়াভাবে দ্রুত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে বাস উল্টে গেলে ঘটনাস্থলে সাগরসহ প্রায় ২০ জনের মতো আহত হন।

আহতদের দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালসহ অন্যান্য প্রাইভেট হাসপাতালে প্রেরণ করা হয়।

শওকত রহমান সাগর তিনি অল্প কিছুদিনের মধ্যে উচ্চ শিক্ষার জন্য কোরিয়ায় যাওয়ার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     এ জাতীয় আরও খবর