আজ ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

বড়লেখায় বানভাসী ডেলিভারী রোগীর চিকিৎসায় নিসচার নগদ আর্থিক অনুদান প্রদান

নিজস্ব প্রতিবেদকঃ বড়লেখায় বন্যা দুর্গত এলাকার তালিমপুর ইউনিয়নের দশগড়ী গ্রামের বানভাসী পরিবারের একজন সিজারিয়ান রোগীর চিকিৎসার জন্য তাৎক্ষণিকভাবে নগদ অর্থ প্রদান করে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখা।

বন্যাদুর্গত পরিবারের একজন গর্ভবতী মহিলার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হলিলাইফ প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। সুবিধাবঞ্চিত পরিবারটির খবর পেয়ে নিসচা বড়লেখা উপজেলা শাখার নেতৃবৃন্দ প্রতিকূল আবহাওয়ার মাঝেও সোমবার দিবাগত রাত সাড়ে ১২ ঘটিকায় হাসপাতালে ছুটে যান ও তাহার সার্বিক খোজ-খবর নিয়ে তাৎক্ষণিকভাবে নগদ আর্থিক অনুদান প্রদান করেন।

এসময় উপকারভোগী রোগীর স্বামী মোঃ বটল মিয়ার নিকট আর্থিক অনুদান প্রদান করেন নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সহ-সভাপতি মার্জানুল ইসলাম, প্রকাশনা সম্পাদক ব্যাংকার মারুফ হোসাইন সুমন। এছাড়াও উপস্থিত ছিলেন হলিলাইফ প্রাইভেট হাসপাতালের ব্যবস্থাপক সাবেক ইউপি মেম্বার বিপুল দাস।

নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপন বলেন, নিসচার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনতার নেতা চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের নির্দেশে বন্যা দুর্গত এলাকায় প্রতিনিয়ত নিরলসভাবে বানভাসী মানুষের পাশে থেকে সহযোগিতা প্রদান করে যাচ্ছে নিসচা বড়লেখা উপজেলা শাখা এবং তাদের সহযোগিতা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তাছাড়া দেশের যেকোন দুর্যোগে নিসচা যোদ্ধারা অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করে যাচ্ছে। আসুন আমরা সবাই মিলেমিশে ভানবাসী মানুষের পাশে দাড়াই এবং বন্যা পরবর্তী সময়ে তাদের পুর্নবাসনে সহযোগিতা করি।

Leave a Reply

Your email address will not be published.

     এ জাতীয় আরও খবর