আজ ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

দেশের যেকোন দুর্যোগে জনগণের কল্যাণে কাজ করছে ছাত্রলীগ; পরিবেশমন্ত্রী

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন এমপি বলেন, দেশের যেকোন দুর্যোগে জনগণের কল্যাণে নিঃস্বার্থভাবে কাজ করছে বাংলাদেশ ছাত্রলীগ। স্মরণকালের ভয়াবহ বন্যায় ভাসছে বৃহত্তর সিলেট অঞ্চল। ভানবাসি মানুষের পাশে সার্বক্ষণিক সহযোগিতা প্রদান করছে বড়লেখা উপজেলা ছাত্রলীগ। তাদের এই জনকল্যাণমুখী কার্যক্রম প্রশংসার দাবি রাখে।

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন শুক্রবার দুপুরে মৌলভীবাজারের বড়লেখায় তালিমপুর ইউনিয়নের বন্যা দুর্গত হাওরাঞ্চলের মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ বড়লেখা উপজেলা শাখার আয়োজনে ফ্রী মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ কার্যক্রমের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরোও বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত সবাইকে সব ধরনের সরকারি সহযোগিতা প্রধানের আশ্বাস দেন এবং খাদ্য চাহিদা মিটানোর জন্য হাওরে চাষাবাদের জন্য মানুষকে আহবান করেন। তেলের চাহিদা পূরণে আমদানি নির্ভর না হয়ে নিজেরা সরিষা চাষ করার জন্য উদ্বুদ্ধ করেন এবং ছাত্রলীগের এরকম কার্যক্রম অব্যাহত রাখার আহবান জানান।

কানসাই বালিকা উচ্চ বিদ্যালয়ে দুপুর ২ ঘটিকায় আয়োজিত অনুষ্ঠানে ছাত্রলীগ বড়লেখা উপজেলা শাখার সভাপতি ইমরান হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুনেদ আহমদের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন বড়লেখা থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম সরদার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টি.এইচ.ও ডা. রত্নদীপ বিশ্বাস, তালিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এখলাছুর রহমান, তালিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিদ্যুৎ কান্তি দাস, কানসাই হাকালুকি বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি শামীম আহমদ।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাকের আহমদ, ইকবাল হাসান পলক, বড়লেখা সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম ফরহাদ, পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাহেদ মল্লিক, উপজেলা মৎস্যজীবি লীগের সদস্য সচিব আব্দুল আহাদ, উপজেলা ছাত্রলীগের উপ সম্পাদক কামিল আহমদ, সহ সম্পাদক কাসেম আহমদ, পৌর ছাত্রলীগের রুহান আহমদসহ তালিমপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এসময় ফ্রী মেডিকেল ক্যাম্পের সার্বিক সহযোগিতা করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এম ও ডা.শুভ্রাংশু শেখর দে, আবাসিক মেডিকেল অফিসার ডা. মোবারক হোসেন পলাশ, মেডিকেল অফিসার ডা. আনিস কুমার, কমিনিউটি মেডিকেল অফিসার ডা. ইফতেখার হোসেন।

Leave a Reply

Your email address will not be published.

     এ জাতীয় আরও খবর