আজ ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

বড়লেখায় উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত গেইটের উদ্বোধন।

নিজস্বপ্রতিবেদক: মৌলভীবাজারের বড়লেখায় মরহুম মাহতাব উদ্দিন মাষ্টার শিক্ষাও সেবা ফাউন্ডেশন এর অর্থায়নে পয়লোয়ান বাড়ি উচ্চ বিদ্যালয়ের গেইট প্রদান অনুষ্টানের শুভ উদ্বোধন করা সোমবার (২৫ জুলাই) দুপুর ১২ ঘটিকার সময় পালোয়ান বাড়ি উচ্চ বিদ্যালয় হুলরুমে সহকারী শিক্ষক কামাল উদ্দিনের সঞ্চালনায় এবং বধরুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন পালোয়ান বাড়ি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এবং দক্ষিণ শাহাবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাহিদ আহমেদ বাবলু, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মরহুম মাহতাব উদ্দিন মাষ্টার শিক্ষা ও সেবা ফাউন্ডেশন এর সভাপতি (আমেরিকা প্রবাসী) আবুল হাসনাত ও সৈয়দা মোকাম মাদ্রাসার প্রধান শিক্ষক তারেক হাসনাত।
এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন পয়লোয়ান বাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহিদ উদ্দিন, সিনিওর শিক্ষক আকিবুল হোসেন।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পয়লোয়ান বাড়ি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিঠির সদস্য চমক দাস।
এসময় উপস্থিত ছিলেন পয়লোয়ান বাড়ি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিঠির সদস্য আবুল কালাম, বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দু সামাদ, হারুনুর রশীদ, বকুল শর্মা, মুরসালিন রহমান, সেলিম উদ্দিন, প্রবাসী সানু আহমেদ, তারেক আহমেদ সহ উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষার্থী ও সাংবাদিকবৃন্দগন।
উল্লেখ্য পয়লোয়ান বাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠালগ্ন থেকেই বিদ্যালয়ের যে কোনো কাজে বিভিন্ন সময় সহযোগিতা করে আসছে পয়লোয়ান বাড়ি। এরই ধারাবাহিকতায় মরহুম মাহতাব উদ্দিন মাষ্টার শিক্ষা ও সেবা ফাউন্ডেশনের অর্থায়নে পয়লোয়ান বাড়ি উচ্চ বিদ্যালয়ের নর্ব-নিমিত গেইট প্রদান করা হয়েছে এবং অনুষ্ঠানে বক্তব্য অতিথি বৃন্দদের নিকট সিনিয়র শিক্ষক আকিবুল হোসেন বিদ্যালয়ে একটি পাঠাগার, এবং একটি লাইব্রেরি সহ বিভিন্ন ধরণের দাবি দাওয়া রাখলে, অতিথি বৃন্দগন তাদের সকল প্রকার দাবি দাওয়া পূরণ করে দিবেন বলে আশ্বস্ত করেছেন। এবং পয়লোয়ান বাড়ি উচ্চ বিদ্যালয়ে আগামীতে যে কোনো কাজের জন্য তাদের সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশ্বাস প্রদান করেছেন। পরিশেষে ফিতা কাটার মধ্যে দিয়ে নব-নির্মিত গেইটটির শুভ উদ্বোধন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     এ জাতীয় আরও খবর