আজ ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

বড়লেখা ফাউন্ডেশন ইউ,কে ও বৃহত্তর সুড়িকান্দির যৌথ অর্থায়নে সুড়িকান্দি গ্রামের শরফ উদ্দিন কে গৃহ প্রদান।

নিজস্ব প্রতিবেদকঃবড়লেখা ফাউন্ডেশন ইউ.কে ও বৃহত্তর সুড়িকান্দিবাসী’র অর্থায়নে অসুস্থ শরফ উদ্দিন এর নবনির্মিত ঘরের শুভ উদ্বোধন. আজ ৫ আগষ্ট,শুক্রবার বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে ও বৃহত্তর সুড়িকান্দিবাসীর অর্থায়নে সুড়িকান্দি পূর্বপারের শরফ উদ্দিন এর নবনির্মিত ঘরের শুভ উদ্বোধন করা হয়।
বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে এর নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে এক সতঃস্ফুর্ত অনুষ্ঠানের মাধ্যমে উপকারভোগী শরফ উদ্দিন এর হাতে নতু ঘরের চাবি হস্থান্তর করা হয়।
এলাকার প্রবীণ মুরব্বি ও বীর মুক্তিযোদ্ধা জনাব শফিক উদ্দিন এর সভাপতিত্বে কাওছার আহমদ এ ইমরান আহমদ এর যৌথ সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে এর প্রধান উপদেষ্টা টাওয়ার হ্যামলেটস এর সাবেক তিন বারের কাউন্সিলর জনাব আতা রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশন এর সভাপতি শাহীন ইকবাল,প্রতিষ্ঠাতা সভাপতি ও ফাউন্ডিং চেয়ারম্যান জামাল উদ্দিন, সহ-সভাপতি নজরুল ইসলাম নজু,মহিলা বিষয়ক সম্পাদিকা হাসনা রহমান,স্থায়ী কমিটির সদস্য আবুল কাশেম।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বড়লেখা সমিতি সিলেট এর সহ-সভাপতি এ.আর শাহীন, ফাউন্ডেশন এর দাতা ও শুভাকাঙ্ক্ষী আবুল হাসনাত শাহেদ, এলাকার প্রবীণ মুরব্বি মুছব্বির আলী,অজমির জুনিয়র ক্রিকেট ক্লাব এর উপদেষ্টা শামীম আহমদ,সাব্বির আহমদ, নরুল ইসলাম বাবলু,

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে এর শুভাকাঙ্ক্ষী শামীম আহমেদ,সাবেক ইউপি সদস্য নূরুল ইসলাম।
প্রধান অতিথির বক্তব্যে আতা রহমান বলেন বড়লেখা ফাউন্ডেশন জন্মলগ্ন থেকে বড়লেখা উপজেলার মানুষের জন্য কাজ করে যাচ্ছে আপনারা আমাদের জন্য দুওয়া করবেন আমরা আগামীতে যেন আরো বড় পকল্প বাস্তবায়ন করতে পারি। এলাকার নতুন প্রজন্মসহ সকলকে সামাজিক ও মানবিক কাজে আরো বেশি বেশি করে এগিয়ে আসার আহবান জানান।
এলাকাবাসীর পক্ষ থেকে ফাউন্ডেশন এর নেতৃবৃন্দকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
পরে দোয়া মাহফিল শেষে অতিথিবৃন্দ উপকারভোগী শরফ উদ্দিন এর হাতে ঘরের চাবি হস্থান্তর করেন।

Leave a Reply

Your email address will not be published.

     এ জাতীয় আরও খবর