বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সুপরিচিত সামাজিক সংগঠন হাজী আব্দুর রাজ্জাক ও হাজীয়া হাওয়ারুন নেছা ওয়েলফেয়ার ট্রাস্ট পয়লোয়ান বাড়ি মুহাম্মদনগর শাখার পক্ষ থেকে হতদরিদ্র মানুষের মাঝে সেলাই মিশিন বিতরণ করা হয়েছে।

সোমবার (১৭ অক্টোবর) বিকাল ৪ ঘটিকার সময় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সংগঠনের প্রচার সম্পাদক শাহরিয়ার শাকিল এর সঞ্চালনায় সংগঠনের সভাপতি বধরুল ইসলাম এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন হাজী আব্দুর রাজ্জাক ও হাজীয়া হাওয়ারুন নেছা ওয়েলফেয়ার ট্রাস্ট এর যুগ্ম সাধারণ সম্পাদক এম তারেক হাসনাত।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক আবুল কালাম, দপ্তর সম্পাদক মাছুম আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের শুভাকাঙ্ক্ষী জুয়েল আহমেদ, আফছার হোসেন প্রমুখ।

উল্লেখ্য বড়লেখার উপজেলার দক্ষিণ শাহাবাজপুর ইউনিয়ন পরিষদের, হরিনগর, ঘোলসা,মুহাম্মদনগর,গ্রামতলা এলাকার মধ্যে হতদরিদ্র ৫ টি পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে সংগঠন এর পক্ষ থেকে উপহার সরুপ এই সেলাই মিশিন গুলো পৌঁছে দেওয়া হয়েছে ।

এসময় অতিথিবৃন্দগন সংগঠনের ভুয়সী প্রশংসা করে বলেন,প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের সামাজিক ও মানবিক কাজকর্ম করে আসছে এ সংগঠনটি, এমন কি বন্যার সময় ও বন্যাকবলিত মানুষের পাশে দাড়িয়ে খাদ্য সামগ্রী থেকে নিয়ে ক্বোরবানির গোশতও পর্যন্ত বিতরণ করা হয়েছে, এ জন্য নিশ্চয়ই প্রশংসার দাবি রাখে এই সংগঠনটি। এবং আগামীতে এই ধরনের সামাজিক কাজ করে মানুষের পাশে থাকবে সবসময় এটাই কামনা করছি।

এদিকে সংগঠনের উপদেষ্টা আবু সায়েম বলেন, প্রবাসে থেকে ও দেশের মানুষের মুখে একটু হাসিফোটাতে পেরে সত্যি আমরা আনন্দিত। আমাদের পক্ষ থেকে সামান্য উপহার সরুপ সেলাই মিশিন গুলো কয়েকটি পরিবারের কাছে পৌঁছে দিতে পেরে সত্যি আমরা গর্বিত। আমাদের এই ধরণের সামাজিক ও মানবিক কাজ গুলো সবসময় অব্যাহত আছে এবং আগামীতেও থাকবে।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *