নিজস্ব প্রতিবেদক:সিলেটে আগামী ১৯ নভেম্বর বিএনপির বিভাগীয় গণসমাবেশ সফল করতে নানা কর্মসূচি অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১০ নভেম্বর) মৌলভীবাজারের বড়লেখায় লিফলেট বিতরণ করেছেন বিএনপির নেতারা।
সকাল ১১টা থেকে বেলা দেড়টা পর্যন্ত এই কর্মসূচি চলে। পরে স্থানীয় রেস্টুরেন্টে দলটির সাংগঠনিক সভা হয়েছে।
এ সময় মৌলভীবাজার জেলা বিএনপির সহ সভাপতি আলহাজ্ব নাসির উদ্দিন আহমেদ মিঠু বলেছেন, ‘আগামী ১৯ তারিখ সিলেটের গণসমাবেশ মহাসমাবেশে রূপান্তরা হবে। সে লক্ষ্য নিয়েই আমরা মানুষের কাছে পৌঁছাচ্ছি। প্রচারণার ধারাবাহিকতায় বড়লেখায় সর্বস্তরের মানুষের মাঝে প্রচারপত্র বিলি করা হয়েছে। মানুষও আমাদের সাথে একাত্মতা পোষণ করছেন। দেশের অন্য স্থানের চেয়ে সিলেটে বেশি মানুষ সমাবেশে অংশ করবে বলে আশা করছি।’
নাসির উদ্দিন আহমেদ মিঠু বলেন, ‘আমরা মহাসমাবেশের মাধ্যমে সরকারকে জানাতে চাই, দেশের মানুষ সরকারের আর সাথে নেই। মানুষ এখন বিএনপিকে চায়। সরকারের কর্মকাণ্ডের সাথে মানুষের একাত্মতা নেই। মানুষ বিএনপির সাথে একাত্মতা ঘোষণা করছে।
‘আমাদের দাবি হচ্ছে- দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে প্রত্যাবর্তনের ব্যবস্থা করা। পাশাপাশি দেশে সঠিক, নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন এবং তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে সকলের কাছে গ্রহণযোগ্য একটি নির্বাচনের আয়োজন করা।’
এ কর্মসূচিতে মৌলভীবাজারের জেলা বিএনপির সদস্য ও বড়লেখা উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হাফিজ, জেলা বিএনপির সদস্য ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান খছরু, জেলা বিএনপির সদস্য ও পৌর বিএনপির সাবেক সভাপতি আনোয়ারুল ইসলাম, জেলা বিএনপির সদস্য ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সহিদ খান, উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি আলাল উদ্দিন, সহ সভাপতি ময়নুল হক, সাইফুল ইসলাম, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও নারী ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাছনা, মহিলা বিষয়ক সম্পাদক আমেনা বেগম ডলি, বড়লেখা উপজেলা বিএনপির প্রচার সম্পাদক আব্দুল কুদ্দুছ স্বপন, ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ খলিলুর রহমান শাহিন, পৌর বিএনপির আহ্বায়ক মোয়াচ্ছান আহমেদ বাদল, সদস্য সচিব আব্দুল মালিকসহ বড়লেখা উপজেলা, পৌর, ইউনিয়ন বিএনপি এবং বিএনপির সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
[

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *