নিজস্বপ্রতিবেদক:
মৌলভীবাজারের বড়লেখায়।বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে এর অর্থায়নে বড়লেখা উপজেলার তালিমপুর ইউনিয়নের তেলিমেলি গ্রামে ভিত্তিপ্রস্তর স্থাপিত হলো “বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে” পাঞ্জেগানা মসজিদের।
আজ ৩০ শে অক্টোবর রোজ রবিবার সকাল ১১ঃ৩০ ঘটিকার সময় আনুষ্ঠানিকভাবে ভিত্তিপ্রস্তর স্থাপনের মধ্যদিয়ে মসজিদ নির্মাণের কাজের শুভ উদ্বোধন করা হয়।

বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে এর শুভাকাঙ্ক্ষী শামীম আহমেদ এর সঞ্চালনায় ও তরুণ সমাজকর্মী, শিক্ষক আব্দুল জলিলের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারীশিক্ষা একাডেমী ডিগ্রী কলেজের অধ্যক্ষ এ.কে.এম হেলাল উদ্দিন।

বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল কাদের তাপাদার,নারীশিক্ষা একাডেমী ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মোশারফ হোসেন সবুজ,বড়লেখা সমিতি সিলেট’র সহ-সভাপতি এ.আর শাহীন,বড়লেখা ফাউন্ডেশন এর দাতা-শুভাকাঙ্ক্ষী যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুর রাজ্জাক বকুল,বড়লেখা ফাউন্ডেশন এর দাতা ও শুভাকাঙ্ক্ষী আকরম আলী রাজা,বড়লেখা পৌরসভার কাউন্সিলর আবুল হাসিম স্বপন, যুক্তরাজ্য প্রবাসী জাকির হোসেন, ব্যবসায়ী সোহেল আহমদ,বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে’র শুভাকাঙ্ক্ষী সাব্বির আহমদ,করিম মাহমুদ কারিন,সাইফুল আলম কাওসার,সাবেক ইউপি সদস্য রশিদ আহমদ সুনাম,আব্দুল লতিফ,হাফিজ আব্দুর রউফ প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ এ.কে.এম হেলাল বলেন দীর্ঘদিন থেকে প্রত্যক্ষ করে আসছি বড়লেখার সর্বত্র নানাবিধ সামাজিক ও মানবিক কাজ জরে আসছে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে।আমরা তাঁদের এসকল সেবামূলক কাজের প্রশংসার পাশাপাশি সাধুবাদ জানাই।বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে’র এসকল মানবকল্যাণমূলক কাজের সুবিধা পাচ্ছেন সমাজের পিছিয়ে পড়া সুবিধা বঞ্চিত ও প্রান্তিক জনপদের সাধারণ মানুষ।
তিনি বলেন,তাঁদের এই প্রয়াস অব্যাহত থাকলে উপকৃত হবে বড়লেখার আরো দুস্ত- অসহায় মানুষ।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *